Home সহজ ভাবে কম্পিউটার শিখি ১০ শ্রেষ্ঠ ফাইল Deleters উইন্ডোজ থেকে অবাঞ্ছিত ফাইল মুছে ফেলুন

১০ শ্রেষ্ঠ ফাইল Deleters উইন্ডোজ থেকে অবাঞ্ছিত ফাইল মুছে ফেলুন

64
0
SHARE

আপনার কম্পিউটার কুঁড়ে হয়ে এবং ধীর সাড়া শুরু হয় যখন আপনি একটি কার্যকরী ফাইল Deleter প্রয়োজন. উইন্ডোজ তার সূচনার প্রক্রিয়ার সময় সব ফাইল ও রেজিস্ট্রি এন্ট্রি সার্চ যেহেতু, এটি ফাইল সঙ্গে জনবহুল একটি হার্ড ড্রাইভ পড়তে সময় একটি শালীন পরিমাণ সময় লাগে. অবাঞ্ছিত ফাইল মুছে ফেলা হয়, তখন উইন্ডোজ তুলনামূলকভাবে দ্রুততর কম ফাইল এবং এইভাবে কম্পিউটার বুট পড়া হয়েছে.

এছাড়াও, আপনি একটি প্রোগ্রাম আরম্ভ প্রতিটি সময়, উইন্ডোজ আবার প্রয়োজনীয় সকল ফাইল সার্চ এবং তাদের অনেক আছে, তাহলে প্রোগ্রাম আরম্ভের ধীর হয়ে যায়. অতএব অব্যবহৃত ফাইল মুছে ফেলার পাশাপাশি সামগ্রিক সিস্টেমের কর্মক্ষমতা বৃদ্ধি পায়.

একটি ফাইল Deleter একটি পৃথক প্রোগ্রাম কিন্তু প্রায় সব সিস্টেম অপ্টিমাইজার অ্যাপ্লিকেশনের মধ্যে একত্রিত করা হয় যে একটি বৈশিষ্ট্য হল না. কোন পিসি অপটিমাইজার অন্যান্য গুরুত্বপূর্ণ বৈশিষ্ট্য অভাব, এমনকি যদি এটা সম্ভবত ডিস্ক থেকে অবাঞ্ছিত ফাইল মুছে ফেলতে পারবেন যে একটি হার্ড ড্রাইভ পরিষ্কার হবে.

তাদের মধ্যে বৈশিষ্ট্য মুছে ফেলার অবাঞ্ছিত ফাইল অন্তর্ভুক্ত শীর্ষ 10 পিসি optimizers নীচে তালিকাভুক্ত করা হয়:

সিস্টেম যন্ত্রবিদ উইন্ডোজের জন্য – (নির্ধারণ 9.9 / 10)

 

এটা আপনার কম্পিউটার পরিষ্কার আপ এবং আপনার হার্ড ডিস্ক থেকে অবাঞ্ছিত ফাইল মুছে ফেলা আসে সিস্টেম যন্ত্রবিদ একটি বিশ্বস্ত নাম. প্রোগ্রাম অন্তত প্রচেষ্টার সঙ্গে আপনার পিসি নিখুত অত্যাধুনিক এবং কার্যকর হচ্ছে গোল্ড পুরস্কার জিতেছে. বেশ কিছুটা সহজ-থেকে-ব্যবহার ইন্টারফেস, প্রোগ্রাম প্রায় যে কোন বয়সের মানুষ ব্যবহার করা যেতে পারে. যাইহোক, সিস্টেম যন্ত্রবিদ কিছু অ্যান্টিভাইরাস প্রোগ্রাম সঙ্গে সামঞ্জস্যপূর্ণ নয় এবং একটি বেমানান অ্যান্টিভাইরাস কম্পিউটারে ইনস্টল করা হলে সঠিকভাবে কাজ করে না.

WinOptimizer (নির্ধারণ 9.5 / 10) – উইন্ডোজের জন্য

তৃতীয় অবস্থানে Ashampoo WinOptimizer দ্বারা হয়. এই সরঞ্জামের সাহায্যে আপনি দ্রুত এবং গভীর স্ক্যান মোড মধ্যে নির্বাচন করতে দেয়. স্বয়ংক্রিয় সিস্টেম অপ্টিমাইজেশান সক্রিয় করা, WinOptimizer অবাঞ্ছিত ফাইল ও রেজিস্ট্রি এন্ট্রি প্রতি সপ্তাহে সাফ করে. ওয়ান ক্লিক অপ্টিমাইজার বৈশিষ্ট্য সঙ্গে, আপনি সহজেই ক্লিকেই আপনার পিসি এর কর্মক্ষমতা অপটিমাইজ করতে পারেন. টুলের downside হয় তবে, এটি হার্ড-ড্রাইভে পার্টিশন ম্যানেজার আছে না এবং এর ফলে ব্যবহারকারীর হস্তক্ষেপ যে দৃষ্টিভঙ্গি প্রয়োজন হয়.

উন্নত সিস্টেম অপ্টিমাইজার (নির্ধারণ 9.28 / 10) – উইন্ডোজের জন্য

আপনি এক ক্লিকেই তার অপ্টিমাইজেশান কাজগুলো অধিকাংশ করতে সক্ষম হবেন যে একটি সত্য সহজ-থেকে-ব্যবহার প্রোগ্রাম. এটি ইনস্টল করা হার্ডওয়্যার ড্রাইভার আপডেট করার জন্য বা যথাক্রমে সম্পদ নিবিড় গেম খেলে আসে যখন ড্রাইভার আপডেটার ধুলো অপ্টিমাইজার মত বৈশিষ্ট্য, আপনি কবে নাগাদ এবং টান মুক্ত থাকতে পারেন. কোনো হার্ডওয়্যার ব্যর্থতা পর্যবেক্ষণ বৈশিষ্ট্য অবিচ্ছিন্ন কর্মক্ষমতা অপ্টিমাইজেশান সঙ্গে, উন্নত সিস্টেম অপ্টিমাইজার 3 অনুপস্থিত যদিও, হার্ডওয়্যার ব্যর্থতা সাতিশয় কমিয়ে আনা যাবে.

TuneUp ইউটিলিটি (নির্ধারণ 8.53 / 10) – উইন্ডোজের জন্য

এটি সম্ভবত প্রায় সব বৈশিষ্ট্য এবং সম্পূর্ণরূপে আপনার পিসি অপটিমাইজ করা প্রয়োজন সরঞ্জামগুলির সাথে অনলাইন উপলব্ধ সেরা এবং বেশিরভাগ ব্যবহৃত সিস্টেম অপ্টিমাইজার সরঞ্জাম এক. TuneUp ইউটিলিটি 6 ষ্ঠ অবস্থানে হচ্ছে একমাত্র কারণ এটি একটি জটিল ইন্টারফেস আছে এবং আপনি কম্পিউটার নতুন হলে আপনি এটি ব্যবহার করার জন্য, এটা চ্যালেঞ্জিং হবে, হয়. এছাড়াও, একটি দক্ষ সিস্টেম অপ্টিমাইজার হচ্ছে সত্ত্বেও অনেক কর্ম এটি সম্পূর্ণ স্বাভাবিক সময়ের চেয়ে বেশি সময় নিতে সঞ্চালিত…

সিস্টেম ইউটিলিটি সুইট (8.38 / 10 র্যাংকিং) – উইন্ডোজের জন্য

এর ফলে সম্পূর্ণরূপে আপনি অবাঞ্ছিত ফাইল মুছে ব্রাউজিং অভিজ্ঞতা optimizing, এবং কয়েকটি সহজ ধাপে ধাপে এ রেজিস্ট্রি পরিষ্কার করে সিস্টেমের কর্মক্ষমতা বৃদ্ধি সাহায্য করতে পারে অপ্টিমাইজেশান বৈশিষ্ট্য সঙ্গে পূর্ণ করা হয় যে সরঞ্জাম এক. টুল অনেক ডায়গনিস্টিক বৈশিষ্ট্য অভাব যদিও সফ্টওয়্যার নিজেই পিসি নিখুঁত এবং প্রথমেই কোন নির্ণয়ের প্রয়োজন নির্মূল করতে সক্ষম হয়, তখন যারা তাদের প্রয়োজন. তাই নয় কি?

WinUtilities প্রো (8.1 / 10 র্যাংকিং) – উইন্ডোজের জন্য

WinUtilities প্রো সিস্টেম অপ্টিমাইজেশান জন্য একটি কার্যকর হাতিয়ার. আপনি কি করতে হবে সব, সমস্যা সনাক্ত করা এবং আরাম সঙ্গে সমস্যা ত্রুটিমুক্ত WinUtilities ব্যবহার. এই টুল আছে যে এক প্রধান অসুবিধা হল এটি তার নিজের দ্বারা সমস্যা নির্ণয় করতে অনেক ডায়গনিস্টিক সরঞ্জাম নেই, হয়. আপনি আপনার পিসি এর ভাল-সচেতন এবং সমস্যা চিহ্নিত করতে সক্ষম হন, WinUtilities প্রো যাদুমন্ত্র মত কাজ করে

নর্টন ইউটিলিটি (7.6 / 10 র্যাংকিং) – উইন্ডোজের জন্য �

 

সম্ভাব্য হুমকির বিরুদ্ধে কম্পিউটার সুরক্ষার জন্য বিখ্যাত যে বিখ্যাত প্রতিষ্ঠানের একজন নির্মাতা, নর্টন ইউটিলিটি উপলব্ধ বৈশিষ্ট্য এবং একটি সহজ-থেকে-নেভিগেট ইন্টারফেসের সাথে কিছু অপরিহার্য প্রারম্ভে ব্যবস্থাপনা এবং ডায়গনিস্টিক সরঞ্জাম কিন্তু অভাব হতে পারে, এটা নতুন ব্যবহারকারীদের জন্য সহজ হয়ে যায় অ্যাপ্লিকেশন ব্যবহার এবং কোন সময় সিস্টেমের কর্মক্ষমতা উন্নত

ফিক্স-Utilities PRO (নির্ধারণ 9.63 / 10) – উইন্ডোজের জন্য

এই তালিকায় দ্বিতীয় সংখ্যা এ বসবাসের, ইউটিলিটি প্রো কম্পিউটার কর্মক্ষমতা নিখুত চায় প্রত্যেক কারিগরী ও অ প্রযুক্তিগত ব্যবহারকারীর জন্য হয়-এটা ঠিক. প্রোগ্রাম আছে যে এক ক্লিকে ফিক্স বাটন সঙ্গে, আপনি প্রায় সব ফাইল পরিষ্করণ সম্পর্কিত বিষয় নির্ধারণ করতে পারেন. ফিক্স-এটা যে সরকারি প্রো অভাব শুধুমাত্র বৈশিষ্ট্য পার্টিশন ব্যবস্থাপনা কিন্তু যে এই প্রোগ্রাম অফার আপনার পিসি কর্মক্ষমতা নিখুত যথেষ্ট কার্যকরী হয় অন্যান্য বৈশিষ্ট্য হিসাবে উপেক্ষা করা যাবে.

Uniblue PowerSuite (7/10 র্যাংকিং) – উইন্ডোজের জন্য

সিস্টেম ব্যাকআপ এবং পুনরুদ্ধার, ফাইল পুনরুদ্ধার, এবং শর্টকাট মেরামতের মত কিছু গুরুত্বপূর্ণ বৈশিষ্ট্য এই টুল পাওয়া যায় নি, হার্ড ডিস্ক পরিস্কার বৈশিষ্ট্যের সাথে, আপনি কোন সময় আপনার সিস্টেমের কর্মক্ষমতা উন্নত করতে পারেন. শ্রেষ্ঠ অংশ Uniblue PowerSuite আছে যে অনেক সহজ-থেকে-বুঝতে আপনি আরাম এবং দক্ষতা দিয়ে বিভিন্ন সিস্টেম নিখুঁত কর্ম সঞ্চালন সাহায্য করতে পারে টিউটোরিয়াল…

ভাষার কার্যকরী পিসি অপটিমাইজার যদিও – উপরে বর্ণিত ঐ সহ – গুরুত্বপূর্ণ ফাইল চিহ্নিত করা এবং বাধ্যতামূলক এবং অব্যবহৃত / বেহুদা বেশী মধ্যে পার্থক্য করতে যথেষ্ট স্মার্ট এটা স্থায়ীভাবে মুছে ফেলা আগে, আপনি জোরালোভাবে কোনো ধরনের টুল দ্বারা অবাঞ্ছিত চিহ্নিত স্ক্যান সব ফাইল পর্যালোচনা করার পরামর্শ দেওয়া হয় তাদের. এই পিসি অপটিমাইজার ঘটনাক্রমে সিস্টেম অস্থির বা অব্যবহারযোগ্য না যে নিশ্চিত

আমি যেখান থেকে এসেছি………

LEAVE A REPLY